ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

সরাইলে এক`শ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ 

নারায়ন চক্রবর্ত্তী, সরাইল

প্রকাশিত : ০০:১০, ২২ আগস্ট ২০২০ | আপডেট: ০০:১৩, ২২ আগস্ট ২০২০

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার আনন্দময়ী কালীবাড়ি প্রাঙ্গণে গুণীজন সংবর্ধনা পরিষদ এবং মুক্তমঞ্চ সাংস্কৃতিক গোষ্ঠী'র যৌথ আয়োজনে করোনায় ক্ষতিগ্রস্ত একশ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকালে জেলা প্রশাসক হায়াৎ উদ-দৌলা খাঁন এবং ইউনিভার্সেল মেডিকেল কলেজ হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্ত্তী বিশেষ সহযোগীতায় দশ কেজি চাউল ও এক লিটার সয়াবিন তেল করে বিতরণ করা হয়। 

গুণীজন সংবর্ধনা পরিষদের সভাপতি এম বাছেদ এর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরাইল উপজেলার নির্বাহী অফিসার এএসএম মোসা। মুক্তমঞ্চ সাংস্কৃতিক গোষ্ঠির সভাপতি নারায়ন চক্রবর্ত্তীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে অনুভুতি প্রকাশ করেন সংবর্ধনা পরিষদের সাধারণ সম্পাদক সঞ্জীব ভট্টাচার্য, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী যুবলীগের যুগ্মসাধারণ সম্পাদক মিনহাজ নবী খান পলাশ, কালীবাড়ি কমিটির সভাপতি দিলীপ বনিক, মুক্তমঞ্চ সাংস্কৃতিক গোষ্ঠির উপদেষ্টা শরীফ উদ্দিন, এমএ মজিদ বক্স,সাধারণ সম্পাদক শরীফ বক্স, সাংগঠনিক সম্পাদক পারভেজ আলম, সমাজকর্মী রৌশন আলী ও সাদাকাত হিরো।

প্রধান অতিথি এএসএম মোসা বলেন,মাননীয় প্রধানমন্ত্রীর এই উপহার জেলা প্রশাসক মহোদয়ের মাধ্যমে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর হাতে তুলে দিতে পেরে সত্যিই খুব লাগছে। পাশাপাশি ডাক্তার আশীষ চক্রবর্ত্তীর মত সমাজের বিত্তবানদের এভাবে এগিয়ে আসার জন্য ধন্যবান জানাই। গুণীজন সংবর্ধনা পরিষদের এই কার্যক্রমটি ৮ম ধাপে বিতরণ হয়। এতে করে প্রায় আড়াই হাজার পরিবারের পাশে দাঁড়াতে সক্ষম হয়েছে সংগঠনটি। 
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি